দেশের বাজারে তারহীন ওয়াইফাই পাওয়ার ব্যাংক

যুক্তরাষ্ট্র ভিত্তিক পাওয়ার সল্যুশন ব্র্যান্ড এনারজাইজারের বাংলাদেশি পরিবেশক হয়েছে টেক রিপাবলিক লিমিটেড। আর এর মাধ্যমে গ্রাহকদের কাছে আন্তর্জাতিক মানের পাওয়ার ব্যাংকের পাশাপাশি তারহীন প্রযুক্তির চার্জিং সল্যুশন সেবা দিতে যাচ্ছে দেশের উদীয়মান এই টেক প্রতিষ্ঠানটি।
এ বিষয়ে টেক রিপাবলিক ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, গত জুনে তাইওয়ান সফরের সময় এনারজাইজার বাংলাদেশের বাজারে আসার আগ্রহ প্রকাশ করে। এরই ভিত্তিতে আমি তাদের পাওয়ার ব্যাংকে বেশ কিছু বৈচিত্র্য ও বিশেষত্ব দেখতে পেয়ে ব্র্যান্ডটিকে আমাদের পোর্ট ফোলিওতে অন্তর্ভুক্ত করি।
তিনি বলেন, আশা করছি এনারজাইজারের ম্যাক্স, হাইটেক ও আল্টিমেট সিরিজের পাওয়ার ব্যাংক স্মার্টফোন, ট্যাব, আইফোন ব্যবহারদের জন্য আশীর্বাদ হবে। কেননা, স্বাস্থ্যগত ঝুঁকি ও মোবাইল ফোন সুরক্ষার জন্য ভালো কোয়ালিটির চার্জার ব্যবহার করা জরুরী। সে ক্ষেত্রে এনারজাইজার ঝুঁকিহীন ও নিরাপদ চার্জারের ব্যবস্থা করেছে।

এছাড়াও এতে রয়েছে ইউএসবি, টাইপ সি ও মাইক্রো ইউএসবি পোর্ট। ফলে যে কোনো মডেল ও ব্র্যান্ডের ফোনই চার্জ দেয়া যাবে স্বাচ্ছন্দ্যে এবং সহজেই গ্রাহকের আস্থা রাখতে পারবে।
তিনি আরও জানান, এনারজাইজার আলটিমেট সিরিজের পাওয়ার ব্যাংকগুলো সত্যি অসাধারণ। এই চার্জারটি দিয়ে চার্জ দিতে স্মার্টফোনের কোনো পোর্টই ব্যবহার করতে হয় না। তারহীন সুবিধা থাকায় পাওয়ার ব্যাংকের ওপর ফোনটি রেখে দিলেই এটি চার্জ নেয়।
আগামী ১৫ আগস্ট থেকে এনরাজাইজারের প্রতিটি পাওয়ার ব্যাংকই প্রযুক্তি বাজারে মিলবে বলে জানান টেক রিপাবলিক ব্যবস্থাপনা পরিচালক।

Comments

Popular posts from this blog

Messi in harness as Argentina promise fireworks

সৃজনশীল প্রশ্ন উত্তর তড়িৎ বিশ্লেষণ

অধ্যায় - ৫ রাসায়নিক বন্ধন